রিটার্ন এবং রিপ্লেসমেন্ট পলিসি ( Return & Replacement Policy)

১. হোম ডেলিভারি পণ্যের ক্ষেত্রেঃ
হোম ডেলিভারি পণ্যের ক্ষেত্রে অবশ্যই পণ্যটি ডেলিভারিম্যানের সামনে চেক করে নিতে হবে। কোন প্রকার সমস্যা থাকলে ডেলিভারি ম্যান থাকাকালীন আমাদের কাস্টমার কেয়ার নাম্বার 09678-200200 অথবা ডেলিভারি ম্যানের কাছ থেকে যোগাযোগ নাম্বার সংগ্রহ করে সেই নাম্বারের মাধ্যমে আমাদের অফিসে যোগাযোগ করতে হবে। পণ্যটির যা সমস্যা রয়েছে তার একটি ছবি বা ভিডিও করতে হবে এবং সেই ছবি বা ভিডিওটি আমাদের ফেসবুক পেজে ইনবক্স করতে হবে।
আমাদের কাস্টমার কেয়ার থেকে আপনার সমস্যাটি সাথে সাথে সমাধান করে দেওয়া হবে অথবা আপনি সাথে সাথে ডেলিভারি ম্যান কে দিয়ে পণ্যটি রিটার্ন বা রিপ্লেসমেন্টের জন্য পাঠাতে পারবেন।
ডেলিভারি ম্যান চলে আসার পর কোনো অভিযোগ গ্রহণ করা হবে না এবং কোনো প্রোডাক্ট রিটার্ন বা রিপ্লেসমেন্ট করা হবে না।

২. কুরিয়ার থেকে পণ্য সংগ্রহের ক্ষেত্রেঃ
কুরিয়ার থেকে পণ্য সংগ্রহের ক্ষেত্রে অবশ্যই কুরিয়ার অফিসের কর্মকর্তাদের সামনে আপনার পণ্যটি চেক করে নেবেন। পণ্যের কোন সমস্যা থাকলে কুরিয়ার অফিসে থাকা অবস্থায় আমাদের কাস্টমার কেয়ার নাম্বার 09678-200200 এ ফোন দিয়ে আপনাকে একটি অভিযোগ জানাতে হবে এবং কুরিয়ার অফিসে একটি লিখিত অভিযোগ জনাতে হবে।
কুরিয়ার অফিসের লিখিত অভিযোগের একটি ছবি এবং পণ্যটির যা সমস্যা রয়েছে তার একটি ছবি সহ আমাদের ফেসবুক পেজে ইনবক্স করতে হবে।
৩. যে সব ক্ষেত্রে প্রোডাক্ট রিটার্ন বা রিপ্লেসমেন্ট প্রযোজ্যঃ
৩.১ প্রোডাক্টের সমস্যার (যেমন : প্রোডাক্ট ভাঙ্গা, ছেঁড়া, ভুল সাইজ, প্রোডাক্ট কাজ না করা, ছবির সাথে প্রোডাক্টের মিল না থাকা ইত্যাদি) ক্ষেত্রে আপনি রিপ্লেসমেন্ট পেতে পারেন। সে ক্ষেত্রে অবশ্যই উপরের ২টি শর্তানুসারে অভিযোগ করতে হবে।
৩.২ অবশ্যই প্রোডাক্টটি ইনভয়েস ও বাক্স সহ সম্পূর্ণ অক্ষত অবস্থায় থাকতে হবে।
৩.৩ হোম ডেলিভারির ক্ষেত্রে সাথে সাথে ডেলিভারিম্যানের কাছে পণ্যটি রিটার্ন দিতে হবে।
৩.৪ কুরিয়ার থেকে গ্রহনকৃত পণ্য উপরের ২নং শর্তানুসারে সাথে সাথে অভিযোগ করতে হবে এবং ডেলিভারি গ্রহণের সর্বোচ্চ ৩ কার্যদিবসের মধ্যে নিজ দায়িত্বে আমাদের অফিসে পাঠাতে হবে। প্রোডাক্ট আমাদের অফিসে পাঠানোর জন্য সর্বোচ্চ কুরিয়ার চার্জ ঢাকার ভিতরে ৬০ টাকা ও ঢাকার বাইরে ১২০ টাকা কাস্টমারকে ফেরত দেয়া হবে।
৩.৫ আপনার রিটার্ন পণ্যটি মার্চেন্ট এর কাছে পৌঁছানোর পর পূনরায় আপনার কাঙ্খিত পণ্যটি আপনার কাছে ডেলিভারির ব্যবস্থা করা হবে।
বিঃ দ্রঃ
পণ্য ও সার্ভিস সম্পর্কিত কোনো অভিযোগ করার পর আমাদের কমপ্লেইন্ট টীম আপনাকে ফোন করবেন। এ জন্য আপনার অভিযোগটি সমাধান না হওয়া পর্যন্ত আপনাকে আমরা ফোনে সক্রিয় পেতে চাই। আপনার যোগাযোগের জন্য দেওয়া ফোন নম্বরটি সক্রিয় না থাকলে বিকল্প কোনো নম্বর সক্রিয় থাকতে হবে। রিফান্ডের ক্ষেত্রে আপনাকে টাকাটি ফেরতের মাধ্যম আমাদের জানাতে হবে। ১৫ কার্যদিবসের মধ্যে আমরা আপনাকে ফোন করে না পেলে বা ইমেইলে না পেলে আপনার অভিযোগটি নিস্পত্তি বলে মনে করবো।